শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০

হাতিয়ায় ঘোড়ার শোডাউনে নৌকার হামলা, আহত ১২

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৯ মে, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

নোয়াখালীর হাতিয়া উপজেলায় ইউপি নির্বাচনের প্রচারণার প্রথম দিন নৌকার কর্মীদের হামলায় এক পুলিশ সদস্যসহ স্বতন্ত্র প্রার্থীর ১১ কর্মী আহত হয়েছেন। শনিবার (২৮ মে) বিকেল ৫টার দিকে হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ডিএসবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. কাওছারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, স্বতন্ত্র প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া) গাড়ি বহরে নৌকা প্রতীকের প্রার্থী আখতার হোসেনের (নৌকা) লোকজন হামলা চালিয়ে এ ঘটনা ঘটায়।

মুশফিকুর রহমান অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী আমাকে হুমকি দিয়ে আসছিলেন। শনিবার বিকেলে আমার প্রথম শোডাউনে তার (মোহাম্মদ আলী) নির্দেশে নৌকার প্রার্থীর কর্মীরা অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। এতে সালাউদ্দিন, মাহাবুব রহমান, ছিদ্দিক উল্যাহ, নিজাম, মো হানিফ, সানাউল্লাহসহ ১১ জন সমর্থক আহত হন। এ সময় সমর্থকদের ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুর করে সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থীর কর্মীরা।

তবে নৌকা প্রার্থী আখতার হোসাইন অভিযোগ অস্বীকার করে বলেন, হামলায় তার কোনো সমর্থক জড়িত নয়। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তাকে ফাঁসানোর চেষ্টা হিসেবে পরিকল্পিতভাবে এ অভিযোগ করছেন।

অন্যদিকে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। আপনারা (সাংবাদিক) তদন্ত করে সত্য ঘটনা লিখুন। হামলায় আমার কেউ জড়িত থাকলে বিচারের কাঠগড়ায় দাঁড়াবো।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত পুলিশ সদস্য ও প্রার্থীর ভাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দীর্ঘদিন মামলা জটিলতা কাটিয়ে হাতিয়ার হরণী ও চানন্দী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১৫ জুন। এ নির্বাচনে দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ২০ জনসহ মোট ১১৩ জন প্রার্থীর মধ্যে শুক্রবার (২৭ মে) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com