শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

হাকিমপুরে নিজ উদ্যোগে আটা বিতরণ করলেন আলহাজ্ব ওয়াহিদুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(হিলি)প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর উপজেলার ছাতনী গ্রামের বাসিন্দা আলহাজ ওয়াহিদুর রহমান নিজ উদ্যোগে তাঁর নিজ ও পার্শ্ববর্তী গ্রামের ২শ’ অসহায় ও দরিদ্রদের মাঝে গমের আটা বিতরণ করেছে। আজ বৃহস্পতিবার বিকেলে তার বাড়ি থেকে প্রত্যেককে ৩ কেজি করে আটা বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর (হিলি) পৌর সভার ৯ নং ওয়ার্ডের আ.লীগ সভাপতি বাদল তিগ্যা, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, শাহজাহান আলী, সাইদুর রহমান প্রমুখ।

আলহাজ্ব ওয়াহিদুর রহমান জানান, করোনার ভাইরাসের কারণে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। এতে এলাকার বেশ কিছু লোক কর্মহীন হয়ে পড়ায় তাদের পরিবার নিয়ে খেয়ে না খেয়ে দিন পার করছে। তাই তাদের কথা বিবেচনা করে আমি আমার নিজ তহবিল থেকে গমের আটা বিতরণের উদ্যোগ নেই।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com