সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

হাওরে ফটোসেশনে গিয়েছিল বিএনপি : কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি নেতারা একদিনের জন্য হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৬৪তম জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এক দিনের জন্য সেখানে নামকাওয়াস্তে ফটোসেশন করতে গিয়েছিল। ফিরে এসে রাজনৈতিক বক্তব্য দিচ্ছে।

এসময় তিনি হাওরের দুর্দশা নিয়ে রাজনীতি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী কেন হাওর এলাকায় গেলেন না। কিন্তু তাকে তো একটি রুটিন মেইনটেন করে সেখানে যেতে হবে, সেটা তিনি করেছেন এবং যাচ্ছেন। তবে আমার প্রশ্ন আপনাদের নেত্রী খালেদা জিয়া কেন সেখানে গেলেন না। তিনিতো বিরোধী দলে আছেন। তার কি কাজ আছে?

তিনি বলেন, হাওর এলাকায় সরকারি দল সার্বক্ষণিক কাজ করছে। তাদের সঙ্গে জনগণের পাশে আমাদের আওয়ামী লীগের এমপি ও স্থানীয় নেতাকর্মীরা দায়িত্ব পালন করছেন।

সেতুমন্ত্রী জানান, হাওরে যাতে এ ধরনের দুর্যোগ আর না আসে, সেজন্য ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে এগোচ্ছে সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু ও আনোয়ার হোসেন প্রমুখ।

শেখ জামাল ১৯৫৪ সালের ২৮ এপ্রিল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ট্র্যাজেডিতে সপরিবারে নিহত হন তিনি।

দিনটি উপলক্ষে বনানীতে শেখ জামালের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ওবায়দুল কাদের ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

বাংলা৭১নিউজ/এম বি এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com