বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ড্রোন হামলা, আগুন ছড়িয়ে পড়ল তেলআবিবে আরেক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী গ্রেফতার লেবাননে ইসরায়েলি হামলায় ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত যশোরে পুলিশের অভিযান, আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মী গ্রেপ্তার সালাহর রেকর্ড গড়ার রাত, লিভারপুলের জয় হাসিনা সরকারের মন্ত্রী-নেতারা গ্রেফতার না হওয়ায় উদ্বেগ বিএনপির সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার জামিন পেলেন মাহমুদুর রহমান ইরানের পারমাণবিক স্থাপনায় ইসরায়েলের হামলার পক্ষে নন বাইডেন টানা বৃষ্টিতে রাজধানীতে ভোগান্তি, শনিবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস ড. ইউনূসকে ৬৬৬ কোটি টাকা কর দেওয়ার রায় প্রত্যাহার শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি

হাইস্কোরিং ম্যাচে চট্টগ্রামের জয়, টানা তৃতীয় হার বরিশালের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ-জাতীয় দলের বড় তারকাদের নিয়েও হারের বৃত্ত ভাঙতে পারছে না ফরচুন বরিশাল। টানা তৃতীয় ম্যাচে পরাজয় দেখলো তারা।

সিলেটে আজ (শনিবার) হাইস্কোরিং এক ম্যাচে বরিশালকে ১০ রানে হারিয়েছে চট্টগ্রাম। চার ম্যাচে শুভাগতহোমের দলের এটি তাদের তৃতীয় জয়।

লক্ষ্য বেশ বড়ই ছিল, ১৯৪ রানের। তবে শেষ ওভার পর্যন্ত লড়াই জিইয়ে ছিল। বড় রান তাড়ায় তামিম ইকবাল তেমন ভালো করতে পারেননি। ৩০ বলে তিনি করেন ৩৩ রান।

বরিশালে যোগ দেওয়া পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ ১৭ বলে ৫ চার আর ২ ছক্কায় খেলেন ৩৯ রানের ইনিংস। তবে বরিশালের মূল ক্ষতিটা করে দিয়েছেন আইরিশ পেসার কুর্তিস ক্যাম্ফার। ২০ রানে ৪ উইকেট শিকারের সঙ্গে ৪টি গুরুত্বপূর্ণ ক্যাচও নেন তিনি।

শেষদিকে মেহেদি হাসান মিরাজের ১৬ বলে ৩ চার আর ২ ছক্কায় ৩৫ রানের ইনিংসে জয়ের আশা জেগেছিল বরিশালের। তবে মুশফিকুর রহিম ১৯তম ওভার পর্যন্ত থেকেও দলের উপকারে আসেননি। ২২ বলে তিনি করেন ২৩ রান।

এর আগে আভিশকা ফার্নান্ডোর ৫০ বলে ৯১ রানের অপরাজিত ইনিংসে ভর করে ৪ উইকেটে ১৯৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠিয়ে মুখে হাসি ফুটেছিল তামিমের। তাইজুল ইসলামের দুর্দান্ত বোলিংয়ে ২১ রানেই ২ উইকেট হারায় চট্টগ্রাম। ঝোড়ো শুরু করে তানজিদ তামিম ৫ বলে ১২ করে সাজঘরে ফেরেন, ৮ বলে ৪ রান করে তাইজুলের ঘূর্ণিতে বোল্ড হন ইমরানুজ্জামান।

এরপর হাল ধরেন আভিশকা ফার্নান্ডো। শাহাদাত হোসেন দিপু ২৯ বলে ৩১ রানে আউট হন, নাজিবুল্লাহ জাদরান ১৯ বলে ১৮ রানের ধীর ইনিংস খেলেন।

তবে আভিশকা আর শেষদিকে কুর্তিস ক্যাম্ফার ঝড় তুলে চট্টগ্রামকে বড় পুঁজি এনে দিয়েছেন। আভিশকা তার ৫০ বলে ৯১ রানের ইনিংসে ৫টি চারের সঙ্গে হাঁকান ৭টি ছক্কা। ৯ বলেই ৩ বাউন্ডারি আর ২ ছক্কায় অপরাজিত ২৯ করেন ক্যাম্ফার।

তাইজুল ৪ ওভারে ২৬ রান দিয়ে নেন ২টি উইকেট। একটি করে উইকেট শিকার কামরুল ইসলাম রাব্বি আর ইয়ানিক কারিয়াহর। দুজনই অবশ্য খরুচে ছিলেন। রাব্বি ৪৩ আর কারিয়াহ খরচ করেন ৩৩।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com