মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

হলের ছাদে মিললো নোবিপ্রবি শিক্ষার্থীর লাশ

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রুসী মারমা (২১) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে আবাসিক হলের শিক্ষার্থীরা জানিয়েছেন।

সোমবার (২০ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। 

এর আগে রাত ১১টার দিকে আপ্রুসী মারমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেন শিক্ষার্থীরা। 

আপ্রুসী মারমা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ভাষা শহিদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

আপ্রুসী মারমার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপ্রুসী মারমা মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে সে বন্ধু ও বড় ভাইদের সঙ্গে সময় কাটায়। সে এমন ঘটনা কখন ঘটিয়েছে সেটি কেউই বুঝতে পারছে না।

রুপম নামের এক শিক্ষার্থী বলেন, আপ্রুসী মারমা ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় সে ১৫তম ব্যাচে পুনঃভর্তি হয়। আজকে সারাদিন আমাদের সঙ্গে ছিলো সে। ক্লাসও করেছে। কিন্তু দুঃশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি থাকতো।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পাই। পুলিশ আসার পর লাশ নামানো হয়। রাতেই লাশটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com