বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

হবু মায়েদের শরীরচর্চা শেখাবেন কারিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: হবু মা কারিনা কাপুর তার মতই হবু মায়েদের শেখাবেন শরীরচর্চা। বিশেষ করে মোটা হয়ে যাওয়ার সমস্যা, অপুষ্টি এবং গর্ভাবস্থা নিয়ে খোলাখুলি নিয়ে আলোচনা করবেন তিনি। এজন্য কারিনা একটি অনলাইন টক শোতে হাজির হবে।

সেলিব্রিটি নিউট্রিশনিস্ট রুজুতা দিভেকরের সঙ্গে হাত মিলিয়ে এই শো চালু করছেন করিনা। ভক্তদের সঙ্গে ভাগ করে নেবেন তার ছিপছিপে চেহারা এবং ঝকঝকে ত্বকের রহস্য। হবু মায়েদের শেখাবেন ঠিকঠাক খাওয়া-ঘুম-শরীরচর্চার প্রয়োজনীয়তা।

তিন পর্বে হবে এই শো। প্রথম এপিসোড সরাসরি দেখানো হবে কাল, সোমবার। দ্বিতীয় পর্বের লাইভ স্ট্রিমিং হবে অক্টোবরের মাঝামাঝি। ডেলিভারির পরে কারিনা সম্পূর্ণ সুস্থ হয়ে গেলে শেষ পর্ব লাইভ দেখানো হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com