বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর

হবু বরকে প্রকাশ্যে আনলেন তামান্না ভাটিয়া!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

হঠাৎ করেই দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার বিয়ের গুজবে মুখরিত ইন্ডাস্ট্রি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রী প্রেম করছেন এক ব্যবসায়ীর সঙ্গে। সেই ব্যবসায়ীর সঙ্গেই এবার গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি―এমনটাই গুঞ্জন ছিল। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিজে এক সাংবাদিক একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে শাড়ি পরা অবস্থায় তামান্না একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করছেন।

তিনি সবুজ রঙের একটি শাড়ি পরেছিলেন। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রীর বিয়ের বিষয়টি উল্লেখ করে প্রশ্ন ছুড়ে দেন সেই সাংবাদিক। এর পর থেকেই অভিনেত্রীর বিয়ের গুজবে নড়চেড়ে বসেছে বলিউড। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুরু হয়েছে তুমুল আলোচনা।  

সেই ভিডিওটি পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে তামান্না ব্যঙ্গ করে লিখেছেন, ‘সিরিয়াসলি?’ এরপর নিজের একটি নতুন ভিডিও পোস্ট করেন তামান্না। ভিডিওতে তিনি ছোট চুল এবং গোঁফ লাগিয়ে একজন পুরুষ সেজেছেন। পুরুষের মতো পোশাকও পরেছেন।

kalerkantho

ভিডিওতে দেখা যাচ্ছে তামান্না একজন পুরুষ সেজেছেন! তার পরনে সাদা টি-শার্ট, সবুজ জ্যাকেট, গাঢ় প্যান্ট এবং সাদা স্নিকার্স। ভিডিওতে তিনি আগের সেই স্থানেই দাঁড়িয়ে ছিলেন। তিনি দরজা খুললেন, বিভিন্ন অঙ্গভঙ্গি করলেন। তারপর দ্রুত দরজা বন্ধ করে দিলেন। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ব্যবসায়ী স্বামীর সাথে পরিচয় করিয়ে দিচ্ছি। এরপর হ্যাশট্যাগ দিয়ে তামান্না লিখেছেন, ‘বিয়ের গুজব’।  আরেকটি হ্যাশট্যাগে অভিনেত্রী লিখেছেন, ‘সবাই আমার জীবনের গল্প লিখছে!’ অর্থাৎ নিজেই নিজের প্রেমিক সেজে সকল ‍গুজবের অবসান ঘটালেন অভিনেত্রী। জানিয়ে দিলেন, তাঁর বিয়ের গুজব আপাতত মিথ্যা।

kalerkanthoএর আগে, বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে তামান্না মুম্বাইয়ের একজন ব্যবসায়ীর সাথে গাঁটছড়া বাঁধবেন। ইন্ডিয়া টিভি নিউজের একটি প্রতিবেদন অনুসারে, ব্যবসায়ী কিছুদিন ধরে তাঁকে মানানোর চেষ্টা করছেন। চলতি বছরের শুরুতেও তামান্নার বিয়ের খবর বেশ জোরেশোরেই শোনা যাচ্ছিল। তিনি তখন বলেছিলেন, ‘আমি এখনই বিয়ে করার মুডে নেই। আমার ক্যারিয়ার এখন দারুণ চলছে এবং আমি আমার ক্যারিয়ারে মনোযোগ দিতে চাই। ’

তামান্নাকে সর্বশেষ দেখা গেছে শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘প্ল্যান এ প্ল্যান বি’তে। এতে আরো অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, পুনম ধিল্লন ও কুশা কপিলা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com