রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

হবিগঞ্জে ছাত্রলীগের সম্মেলনে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় আহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে জেলা ছাত্রলীগের সম্মেলনে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন।
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের উপস্থিতিতে আজ শনিবার দুপুর ২টায় পৌরসভা মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নেতাকর্মীরা শতাধিক চেয়ার ভাঙচুর করেন।
দলীয় সূত্রে জানা গেছে, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শনিবার দুপুরে পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। এ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হতে থাকেন। মাঠে জড়ো হয়েই তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। দুপুর ২টায় হঠাৎ নেতাকর্মীরা বিভক্ত হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও চেয়ার ভাঙচুর করে তারা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীই সেখান থেকে চলে যান। তাৎক্ষণিক তাদের থামানোর চেষ্টা চালান জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।
সম্মেলনে সংঘর্ষ চলাকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য মো. আবু জাহির বলেন, যারা হাঙ্গামা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে। ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদল ও শিবিরের লোক ঢুকে এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com