সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেখ হাসিনা-রেহানাসহ ৭১ জনের নামে হত্যা মামলা, তদন্তে পিবিআই ৪৯ দিন পর মৃত্যুর কাছে হার মানলো স্কুলছাত্র রাতুল উত্তরাঞ্চলের ৪ জেলার সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ নয় জেলা ও তিন বিভাগে তাপপ্রবাহ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের জামিন না মঞ্জুর কর ফাঁকি দেওয়া কাউকেই ছাড় নয় : এনবিআর চেয়ারম্যান পাঁচ ব্যাংকের ধারের টাকার গ্যারান্টি দেবে বাংলাদেশ ব্যাংক তিনবার জ্ঞান হারিয়ে আইসিইউতে অভিনেত্রী পূজারিণী শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিসানায়েক চিরচেনা রূপে ফিরতে শুরু করেছে রাঙামাটি ভিয়ারিয়ালকে উড়িয়ে বার্সেলোনার ছয়ে ছয় সম্পর্ক নিয়ে পর্যালোচনা করতে পারে ঢাকা-দিল্লি হারুনের সঙ্গে বাকবিতণ্ডায় গিয়ে কী পরিণতি হয় সেদিন! ‘গান গেয়ে গেয়ে’ যুবককে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে রাস্তায় বায়ুদূষণের শীর্ষে আজ ঢাকা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো আনিসুল হক ও মামুনকে গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নিহত আরও ৪০ ফিলিস্তিনি নিউইয়র্কের পথে প্রধান উপদেষ্টা বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ

হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো আনিসুল হক ও মামুনকে

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

এক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে এবং পৃথক দুই হত্যা মামলায় সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. নুরুল হুদা চৌধুরীর আদালত তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন। 

খিলগাঁও থানার একটি হত্যা মামলায় আনিসুল হক এবং আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আর উত্তরা পশ্চিম থানার মামলায় শুধু মামুনকে গ্রেপ্তর দেখানো হয়।

গত ৫ আগস্ট হাফেজ মোহাম্মদ জুবায়ের আহমদ হত্যার ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়। আর গত ১৯ জুলাই হাফেজ মাওলানা সাদিকুল ইসলাম হত্যার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা হয়।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com