সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হত্যার বিচার চেয়ে দুদিন ধরে মরদেহ আঁকড়ে রেখেছেন বাবা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সন্তান হত্যার বিচার চেয়ে দুইদিন যাবত মরদেহ আঁকড়ে আছেন বাবা। সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে একটি ইটভাটার ট্রাকচাপায় নিহত হয় উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়ার মো. আউয়াল মিয়ার ছেলে রাসেল মিয়া (৭)। রাসেল স্থানীয় হরিপুর সুন্নিয়া আলিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

সন্তানহারা বাবা আওয়াল মিয়া অভিযোগ করে বলেন, গত ১৩ ফেব্রুয়ারি এলাকার একটি ইটভাটার অংশীদার ও ট্রাকমালিক মো. কাপ্তান মিয়াকে আমি বাধা দিই। তারা ট্রাক দিয়ে মাটি আনতে গিয়ে এলাকার সড়ক নষ্ট করে ফেলছিল। এ নিয়ে প্রতিবাদ জানাই।

বিষয়টি মেনে নিতে না পেরে কাপ্তান মিয়া দলবল নিয়ে আমাকে হুমকি দেন। স্থানীয়দের উপস্থিতিতে তিনি তার কর্মীদের নির্দেশ দেন, ট্রাকের সামনে যা পড়বে সব মাটির সাথে পিষে দিতে। পরে সোমবার দুপুরে মাটির ট্রাকচাপায় আমার ছেলেকে ওরা মেরে ফেলেছে।

তিনি অভিযোগ করে আরও বলেন, এই ঘটনায় সোমবার রাতেই মামলা দায়ের করতে নাসিরনগর থানায় যাই। সেখানে আমার লেখা মামলা না নিয়ে খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেন ওসি সাহেব। ওসি বলেছেন, যে উকিল দিয়ে মামলা লিখিয়েছি তার মামলা নেবেন না।

থানায় মামলা লিখলে নেবেন। মঙ্গলবার বিকেলে মামলা নিতে এলাকাবাসীকে নিয়ে রাসেলের মরদেহসহ সড়ক অবরোধ করি। পরে পুলিশ এসে বললো মামলা নেবে। কিন্তু রাতে যে মামলা নিয়েছে তা হত্যা মামলা না। তাদের মনের মতো লিখে মামলা নিয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক মিয়া জানান, নিহত শিশুর মরদেহটি এখনো কবর দেওয়া হয়নি। তবে পুলিশ নিহতের বাড়িতে এসেছে। তারা চেষ্টা করছেন মরদেহটি দাফন করার।

এই বিষয়ে জানতে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকারের মুঠোফোনে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

তবে অভিযুক্ত মো. কাপ্তান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ট্রাকচালক ছেলেটিকে মারছে। এতে আমার কোনো দোষ নাই। আমি কাউকে কোনো হুমকি দিইনি।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, এই ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ৩০৪/৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এতে অভিযুক্ত কাপ্তান মিয়াসহ ৫ জানকে আসামি করা হয়েছে।

বুধবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ও নাসিরনগর থানার উপপরিদর্শক আরিফুল ইসলাম জানান, আমরা নিহতের বাড়িতে এসেছি। মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com