বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বন্যার্ত মানুষের সেবায় সর্বাত্মকভাবে অংশগ্রহণ করুন শুক্র-শনিবারও খোলা থাকবে জনপ্রশাসন মন্ত্রণালয় জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তি, মানিক-মেনন-ইনুর বিরুদ্ধে মানহানি মামলা বেক্সিমকো-সামিট-বসুন্ধরাসহ ৫ গ্রুপের মালিকদের লেনদেনের তথ্য চেয়ে চিঠি সুপ্রিম কোর্টে এক আইনজীবীকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত বন্যায় দুর্দশাগ্রস্তদের কাছে ছুটে যাওয়াই এখন জামায়াতের প্রধান কাজ বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে ফেনী যাচ্ছেন ত্রাণ উপদেষ্টা রাঙামাটিতে পাহাড়ধস-বন্যা পরিস্থিতির অবনতি চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ পোশাককর্মী হত্যা: ফারজানা রুপা-শাকিল চার দিনের রিমান্ডে বন্যার্তদের সহায়তায় সমন্বিত কার্যক্রম নেবে মন্ত্রণালয়-বিভাগ বন্যায় ক্ষতিগ্রস্ত ২৯ লাখ মানুষ, ২ জনের মৃত্যু প্রাইভেটকারে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে মালিকের মৃত্যু নিউমার্কেটে ব্যবসায়ী হত্যা, শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা বাজার দখলকে কেন্দ্র করে নরসিংদীতে দুগ্রুপের সংঘর্ষ, নিহত ৪ বন্যাকবলিত এলাকায় কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল এক রাতে লেবাননের প্রায় ১০ স্থানে হামলা চালিয়েছে ইসরায়েল অধিকারের আদিলুর-এলানের সাজা বাতিল করল হাইকোর্ট এবার সীমান্তে বিএসএফের কাঁটাতারের বেড়া নির্মাণে বিজিবির বাধা ভারতে বিক্ষোভ দমনে স্কুল ও ইন্টারনেট সেবা বন্ধ

হত্যাচেষ্টার পর প্রথম সাক্ষাৎকারে যা বললেন ট্রাম্প

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের একটি নির্বাচনি সভায় হত্যাচেষ্টার শিকার হয়েছিলেন। তবে তিনি অল্পের জন্য বেঁচে যান। বুলেটটি তার কান ছুঁয়ে বেরিয়ে যায়। ফের জীবন লাভ করা ট্রাম্প একে দেশকে ঐক্যবদ্ধ করার  সুযোগ হিসাবেই দেখছেন।

সোমবার রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনের চূড়ান্ত প্রস্তুতি নিতে ট্রাম্প এরই মধ্যে উইসকনসিনের মিলওয়াকিতে পৌঁছেছেন। 

মিলওয়াকিতে যাওয়ার পথে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ট্রাম্প। জানান তার মৃত্যুর মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা। হত্যাচেষ্টার পর এটিই ট্রাম্পের প্রথম সাক্ষাৎকার।

ওয়াশিংটন এক্সামিনার পত্রিকাকে ট্রাম্প বলেন, ‘আমি জনতার দিক থেকে অন্যদিকে তেমন তাকাই না। ওই মুহূর্তে আমি যদি তা না করতাম, তাহলে আজ আমরা এখানে কথা বলতাম না, বলতাম কি?’

ট্রাম্পের ধারণা, গুলির ঘটনার সময় তিনি তার বক্তব্যের লিখিত একটি অংশ দেখার জন্য পোডিয়ামের দিকে ঝুঁকেছিলেন। মূলত এ কারণেই তিনি হত্যাচেষ্টা থেকে বেঁচে যান। ট্রাম্প জানান, তার চিকিৎসকেরা তাকে বলেছেন, তার ফিরে আসা একটি ‘অলৌকিক ঘটনা’। 

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় গত শনিবার সন্ধ্যা সেয়া ৬টার দিকে পেনসিলভানিয়ায় নির্বাচনি প্রচারের সময় ট্রাম্পের ওপর গুলি তার ডান কান ছুয়ে বেরিয়ে যায় গুলি।

মিলওয়াকির রিপাবলিকান কনভেনশনেই ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে ঘোষণা করা হবে। বৃহস্পতিবার সেখানে মঞ্চে ভাষণও দেবেন ট্রাম্প। সেই ভাষণের কথাগুলোই সম্পূর্ণ নতুনভাবে লিখছেন বলে ট্রাম্প জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com