শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হজ শেষে দেশে ফিরেছেন খালেদা জিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পবিত্র হজ পালন শেষে বৃহস্পতিবার দেশে ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি ৭ সেপ্টেম্বর হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যান।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সূত্রে জানা গেছে, বিকাল ৫টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে খালেদা জিয়া ঢাকার শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিপুলসংখ্যক নেতাকর্মীর সমাগম করার প্রস্তুতি নিয়েছে বিএনপি।

গত ৭ সেপ্টেম্বর বিকাল ৫টায় ঢাকা থেকে সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে রওনা হয়ে সৌদি আরবের স্থানীয় সময় রাত ১২টায় বিএনপি চেয়ারপারন খালেদা জিয়া জেদ্দা কিং আবদুল আজিজ বিমানবন্দরে পৌঁছান। আর একই দিনে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডন থেকে সিনিয়র ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান, তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান জেদ্দা পৌঁছান। সেদিন থেকে হজ পালন ও খালেদা জিয়া সৌদি আরব ত্যাগের আগ পর্যন্ত তারা একসঙ্গেই অবস্থান করেন।

১১ সেপ্টেম্বর সৌদি বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে খালেদা জিয়া সপরিবারে সৌদি আরবের মক্কায় ঐতিহাসিক আরাফাত ময়দানে পবিত্র হজ সম্পন্ন করেন। পরিবারের বাইরে এ সময় খালেদা জিয়ার উপদেষ্টা এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব আবদুস সাত্তার, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা ছিলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com