বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর

হজ এজেন্সির জন্য জরুরি বিজ্ঞপ্তি‌

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: চলতি বছর হজ কার্যক্রমে অংশগ্রহণকারী সব এজেন্সির মালিক ও অংশীদারগণের জন্য জরুরি বিজ্ঞপ্তি জারি করেছে ধর্ম মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সৌদি দূতাবাসে হজযাত্রীদের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করার জন্য ইতোমধ্যে পাসপোর্ট জমা নেয়া শুরু হয়েছে। ভিসা প্রক্রিয়া সহজে সম্পন্নের লক্ষ্যে ঢাকায় পাসপোর্ট জমা দানের জন্য সব হজ এজেন্সিকে অনুরোধ জানানো হয়।

বিজ্ঞ‌প্তি‌তে আরও বলা হয়েছে, প্রত্যেক হজযাত্রীর মূল পাসপোর্টের সঙ্গে মক্কা-মদিনার বাড়ির ঠিকানা সম্বলিত স্টিকার সংযুক্ত করতে হবে। প্রকৃত হজযাত্রীর তালিকা ৩ সেট দিতে হবে। পেনড্রাইভে হজযাত্রীর তালিকা, সৌদি আরবে বাড়ি ভাড়া করার ও মোয়াল্লেম ফি পরিশোধের কাগজপত্র দেখাতে হবে। এছাড়া বিমান টিকেট সংযুক্ত করতে হবে।

গত ১৪ জুন আশকোনা হজ অফিস ঢাকার পরিচালক সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com