শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আরাফাতের তিন দিনের রিমান্ড মঞ্জুর দুদক সংস্কার : সবার আগে প্রয়োজন নেতৃত্বের পরিবর্তন ও আইনি সংস্কার বিদ্যুৎ ও জ্বালানি খাতকে সচিবালয়মুখী করে কোমর ভেঙে দেওয়া হয়েছে ভাঙচুর শেষে আরশেদ পাগলার মাজারে অগ্নিসংযোগ কেরোসিন ঢেলে আগুন, ঝলসে গেল স্ত্রীসহ তিনজনের শরীর বাড়ছে নদীর পানি, প্লাবিত হতে পারে চট্টগ্রামের নিম্নাঞ্চল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস চাঁদপুরে লরি চাপায় দুই শিক্ষার্থী নিহত সীমান্তে মানুষ হত্যার কোনো বিচার শেখ হাসিনা করতে পারেননি হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত শেখ হাসিনাসহ সবার বিচার করতে হবে : সাকি কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বন্ধের দাবিতে মানববন্ধন লিবিয়া থেকে ফিরলেন ১৫০ অনিয়মিত বাংলাদেশি দিল্লি হয়ে শনিবার ঢাকায় আসছেন ডোনাল্ড লু শনিবার তদন্তে নামছে জাতিসংঘের ‘ফ্যাক্ট-ফাইন্ডিং দল’ বিবিসির প্রতিবেদন: ড. ইউনূসের ‘মেগাফোন’ কূটনীতিতে বিরক্ত ভারত গণঅভ্যুত্থানে নতুন রাজনৈতিক শক্তির উত্থান: আবদুর রব কাল ক্রিকেট দলকে বোনাস দিবেন ক্রীড়া উপদেষ্টা দেশে ফিরলেন আমিরাতে ক্ষমা পাওয়া আরও ২৬ বাংলাদেশি ছাত্র-জনতার অর্জিত বিজয় বিনষ্টের চেষ্টা চলছে : মির্জা ফখরুল

সড়কের পাশে মিললো নিখোঁজ দুই মাদরাসাছাত্রীর মরদেহ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় নাইমা (১৩) ও মায়মুনা (১৫) নামে দুই নিখোঁজ মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে সদর উপজেলার সাদেকপুর সড়কের পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাইমা সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে ও ময়মুনা সাদেকপুর ইউনিয়নের উত্তর পাড়ার আব্দুল বারেক মিয়ার মেয়ে। তারা দু’জন নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ ময়না মহিলা মাদরাসার শিক্ষার্থী ছিল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুই মাদরাসা শিক্ষার্থী ৪ দিন আগে নিখোঁজ হয়। তাদের মরদেহ ভোরে সড়কের পাশে দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হলে গিয়ে উদ্ধার করি। তবে তাদের মৃত্যুর কারণ এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com