রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

স্যামসাং গ্যালাক্সি জে২ এলো জে২ ফোরজি রূপে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বিশ্বের সর্ববৃহৎ মোবাইল কোম্পানি স্যামসাং এবার নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোরজি। এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, আলট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার। জে২ ফোর-জি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২-এর একটি উন্নত সংস্করণ, যা গত তিন বছর ধরে দেশের সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন এবং গ্রাহকদের নিকট সবচেয়ে পছন্দসই এবং নির্ভরযোগ্য স্মার্টফোন হিসেবে রেকর্ড ধরে রেখেছে।

স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানী হয়েছে যা বাংলাদেশ স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আগে কখনও ঘটেনি।

ফোরজির আগমন দেশে অফুরন্ত সম্ভাবনার দ্বার উন্মোচন করে দিয়েছে। গ্রাহকরা ফোরজি ব্যবহার করে কোনো রকম বাফারিং ছাড়াই দ্রুত গতিতে ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। ফোরজির সর্বোচ্চ অভিজ্ঞতা দেয়ার জন্য ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে।

এই সুপার অ্যামোলেড ডিস্প্লের বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড ডিস্প্লের সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন।

সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লেতে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার, যা গ্রাহকদের দিবে বেস্ট মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স। এছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

আকর্ষণীয় ফিচার সম্পন্ন এই জে২ ফোরজি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে- গোল্ড এবং ব্ল্যাক। গ্রাহকদের সল্প দামে একটি দুর্দান্ত ফোরজি স্মার্টফোন উপহার দিতে জে২ ফোরজির দাম নির্ধারণ করা হয়েছে অবিশ্বাস্য ভাবে পূর্বের জে২ মূল্যেই, ৯,৯৯০ টাকা। ফেব্রুয়ারি ২০ তারিখ থেকে দেশব্যাপী স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলো থেকে জে২ গ্যালাক্সির নতুন ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে।

বাংলাদেশের স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং বিশ্বাস করে মানব কেন্দ্রিক উদ্ভাবনে যা সাহায্য করে একটি বিশাল তথ্য প্রযুক্তির জাল তৈরি করতে। স্যামসাং জে২ ফোর-জি’র মাধ্যমে আমরা গ্রাহকদের তথ্য প্রযুক্তির সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। গ্রাহকরা যাতে সর্বোচ্চ প্রযুক্তি’র অভিজ্ঞতা পেতে পারে, সেই লক্ষ্যে আমরা আপ্রান চেষ্টা করে যাচ্ছি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com