শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্মার্ট হওয়া ভালো ওভার স্মার্ট নয় : মাশরাফি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ত্রিদেশীয় সিরিজের ডামাডোল বাজার পর থেকেই হাথুরুসিংহে নিয়ে নানা প্রশ্ন উঠছে। বাংলাদেশের কোচের চাকরি থেকে অব্যাহতি নেয়া হাথুরু দায়িত্ব নিয়েছেন তার জন্মভূমির টিম শ্রীলংকায়। তিন বছর সাকিব-তামিমদের সঙ্গে কাজ করায় এদেশের ক্রিকেটারদের দুর্বলতা সম্পর্কে ভালোই জানা আছে হাথুরুর। তবে এসব নিয়ে ভাবিত নন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক।

ত্রিদেশীয় সিরিজ শুরুর ঠিক আগের দিন আজ মিরপুরে মাশরাফি বলেন, ক্রিকেটে স্মার্ট হওয়া ভালো কিন্তু ওভার স্মার্ট হওয়া ভালো না। আমরা ওভার স্মার্ট হতে চাচ্ছি না। অবশ্যই হাথুরুসিংহে একটা পরিকল্পনা করবে। আমাদেরও থাকবে। এক্সিকিউশন যদি করতে পারি তাহলে আমরা অবশ্যই নতুন কিছু করার চেষ্টা করব।

ত্রিদেশীয় সিরিজে ক্রিকেটারদের স্বাধীন ভাবে খেলার সুযোগ করে দেয়া হবে জানিয়ে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক বলেন, রিক্স ফ্যাক্টর থাকলেও আমরা সেরকমই কিছু কাজ করবো। আমরা আমাদের খেলোয়াড়দের পূর্ণ সহযোগিতা করব। এবং তাদেরকে ফুল ফ্রিডম দেয়া হবে। তারা যেটা করে আসছে সেটাই যেন করে। আমরা কোনো চিন্তা না করে সেটাই করবো।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com