শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

স্মার্ট পার্কিং কার্ড চালু করলো ইসলামী ব্যাংক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এর স্মার্ট অন স্ট্রিট পার্কিং সেবার ফি প্রদানের জন্য ডিএনসিসি স্মার্ট পার্কিং কার্ড নামে প্রিপেইড কার্ড চালু করেছে।

রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে গাড়ি রাখা নিয়ন্ত্রণ ও পার্কিং সমস্যা সমাধানে অ্যাপভিত্তিক পার্কিং সেবা দিতে ‘স্মার্ট অন স্ট্রিট পার্কিং’ এর উদ্যোগ নিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল রাজধানীর গুলশানে ডিএনসিসি কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে স্মার্ট অন স্ট্রিট পার্কিং সেবার উদ্বোধন করেন। ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলাসহ ইসলামী ব্যাংকের ও অন্যান্য প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ।

অন স্ট্রিট পার্কিং সার্ভিস সেবার ফি পরিশোধ করতে হবে অ্যাপের মাধ্যমে অথবা ব্যাংক কার্ড দিয়ে। এর অংশ হিসেবে ইসলামী ব্যাংক চালু করেছে ডিএনসিসি স্মার্ট পার্কিং কার্ড। কোনো ব্যক্তি ইসলামী ব্যাংকের হিসাবধারী না হলেও ডিএনসিসি স্মার্ট পার্কিং কার্ড সংগ্রহ ও ব্যবহার করতে পারবেন।

ডিএনসিসির কাছ থেকে অথবা ইসলামী ব্যাংকের গুলশান, গুলশান সর্কেল-১ ও বনানী শাখা থেকে ২০০ টাকা ইস্যু ফি দিয়ে ৫ বছর মেয়াদী গ্রাহক এই কার্ডটি ইনস্ট্যান্ট সংগ্রহ করতে পারবেন। তাছাড়া ইসলামী ব্যাংকের পরিসেবা সেলফিনে এ্যাড বাটন ব্যবহার করে ডিএনসিসি স্মার্ট পার্কিং কার্ডটি সংযুক্ত এবং এর মাধ্যমে গ্রাহক সহজে টাকা লোড ও ব্যালেন্স অনুসন্ধান করতে পারবে। এই কার্ডের কোনো নবায়ন ও বাতিলের ফি নেই। রিপ্লেসমেন্ট ফি ২০০ টাকা ও পিন রিসেট ফি ৫০ টাকা।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com