সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে চাপাতি দিয়ে কোপালেন আ.লীগ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধি: প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েলকে (৪০) চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছেন স্থানীয় দুই আওয়ামী লীগ নেতা।

বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল আলম হিরু ও সাংগঠনিক সম্পাদক আলী হায়দার টিক্কা এ ঘটনা ঘটিয়েছেন। গুরুতর আহত জিয়াউল হক জুয়েলকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বনানী সুলতানগঞ্জ হাটের একটি চা স্টলের সামনে প্রকাশ্যে এ ঘটনা ঘটে। সবার সামনে জুয়েলকে কুপিয়ে রক্তাক্ত করা হলেও তাকে রক্ষা করতে এগিয়ে যাননি কেউ।

আহত জিয়াউল হক জুয়েল বলেন, দুপুর ১২টার দিকে সুলতানগঞ্জ হাটের একটি চায়ের দোকানে চা পান করতে যাই। দুপুর সাড়ে ১২টার দিকে হিরু ও টিক্কা দলবল নিয়ে চাপাতি দিয়ে আমাকে কোপাতে শুরু করেন। গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

তিনি আরও বলেন, সুজাবাদ এলাকায় ইয়ন গ্রুপের কীটনাশক ওষুধ কারখানা থেকে টেন্ডারের মাধ্যমে প্লাস্টিক বস্তা নিয়ে ব্যবসার করছি আমি। বেশ কিছুদিন ধরে হিরু ও টিক্কা আমার ব্যবসার ভাগ চায়। এতে অস্বীকার করলে চাঁদা দাবি করে এবং বিভিন্ন ধরনের হুমকি দেয় তারা। চাঁদা না দেয়ার কারণেই আমাকে কুপিয়েছে তারা। এ ঘটনায় থানায় মামলা করব আমি।

আওয়ামী লীগ নেতা মোরশেদুল আলম হিরু বলেন, কিছুদিন আগে ইয়ন গ্রুপের টেন্ডার নিয়ে জুয়েল দলবল নিয়ে এসে হঠাৎ করে আমাকে মারধর করে। ওই ঘটনায় সুলতানগঞ্জ হাটে জুয়েলকে দেখে সেদিনের মারার কারণ জিজ্ঞাসা করলে আবারও জুয়েল আমাকে মারধর করে। এ কারণে তাকে পাল্টা কিলঘুষি মারা হয়েছে। তাকে কোপানো হয়নি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন বলেন, দ্বন্দ্ব যা নিয়েই হোক এভাবে কোপানো ঠিক হয়নি। এর উপযুক্ত বিচার হওয়া দরকার।

এ বিষয়ে শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com