রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

স্বামীর হাত-পা বেধে বেদেনীকে ধর্ষণ, গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ২২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর দোল মেলায় স্বামীর হাত পা বেধে তার সামনে এক বেদেনীকে গণধর্ষনের অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করা হলেও নেতৃত্ব দেওয়া ডাকাত শাহাদতসহ তার চার সহযোগিকে গ্রেপ্তার করতে পারেনি। গ্রেপ্তারের পরই ধর্ষনকারীদের দ্রুত কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার গোপিনাথপুরের শাহিন মন্ডল ও লেবু প্রামানিক।

পুলিশ জানায়, গত ৮ মার্চ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকা থেকে বেদের বহর আসে আক্কেলপুর উপজেলার ঐতিহ্যবাহী গোপীনাথপুর মেলায়। তাদের মধ্যে এক গৃহবধুকে ডাকাত শাহাদত ও তার পাঁচ সহযোগি মেলা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে। ঘটনার পরই  নিঁেখাজ ওই ধর্ষনের শিকার বেদেনী ও  বেদের দল। ২৭ মার্চ ধর্ষনের শিকার ওই বেদেনী গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। এরপর ওই বেদনী  বাদি হয়ে শাহাদত সহ ৬ জনকে আসামী করে আক্কেলপুর থানায় গণধর্ষণের মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে ওই বেদেনীকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্কেলপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনাটি স্বীকার বলেন, মেয়েটিকে মেডিকেল পরীক্ষার করার জন্য জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মামলায় অভিযক্ত চার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com