শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্বামীর হাতে স্ত্রী খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি:  ঝিনাইদহের কালীগঞ্জে রিপা বিশ্বাস (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। সোমবার সকালে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এ সময় নিহতের স্বামী সুরঞ্জন বিশ্বাসকে আটক করা হয়েছে।

নিহত রিপা শহরের ফয়লা মাস্টারপাড়া এলাকার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী ও মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়ে গ্রামের দিলিপ বিশ্বাসের মেয়ে। এ ঘটনার নিহতের বাবা দিলিপ বিশ্বাস সোমবার সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ )প্রতিনিধি: নিহত গৃহবধূর স্বামীর বড় ভাই সমিরন বিশ্বাস জানান, গত রাতে তারা বাড়িতে সকলে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে তার ভাই সুরঞ্জন তাকে ডেকে তুলে বলে রিপার শারীরিক অবস্থা খারাপ। এ সময় তিনি ছোট ভাইয়ের ঘরে গিয়ে দেখেন রিপা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষণিক স্থানীয় চিকিৎসক খোকনকে বাড়িতে ডেকে আনেন। তিনি রিপাকে দেখে বলেন, রিপার অবস্থা খারাপ দ্রুত হাসপাতালে নেয়ার প্রয়োজন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রিপার বাবা দিলিপ বিশ্বাস বলেন, গতকাল আমার বাড়ি থেকে মেয়ে শ্বশুরবাড়িতে এসেছে। সে সুস্থ শরীরেই এসেছে। কিন্ত গভীর রাতে আমাকে মুঠোফোনে জানানো হয় রিপা মারা গেছে। সুরঞ্জন তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন এবং হত্যাকারীরর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com