শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে টাঙ্গাইল শহরের ডিসি লেকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের শিকার ওই নারী জানান, রাতে তার স্বামীকে নিয়ে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড এলাকায় এলে কয়েক জন যুবক তাদের ধরে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিনজন যুবক তাকে ধর্ষণ করেন।

পরে তার স্বামী ছুটে গিয়ে নতুন ডিসি লেকের কাছে সদর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্যকে জানালে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ওই নারী চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, রাতে সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ও ধর্ষণের কাজে সহযোগিতা করা আরও দু’জনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা বলেন, ভোর ৫টার ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার ডাক্তারি পরীক্ষা চলছে।।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com