রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী

স্বামীকে হত্যা করে থানায় হাজির স্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে অলিউল্লাহ (৩৮) নামে এক ব্যক্তিকে সৌদি আরব যাওয়ার আগের রাতে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন তার স্ত্রী।

আজ সকালে এ তথ্য জানান শ্রীনগর থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা।

তিনি জানান, সকালে মাজেদা বেগম (৩২) নামে এক নারী থানায় এসে জানান তিনি স্বামী অলিউল্লাহকে হত্যা করে বাড়িতে লাশ রেখে এসেছেন।

পরে শ্রীনগর থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুটিমারা গ্রামের বাড়ি থেকে নিহত অলিউল্লাহর মরদেহ উদ্ধার করে।

এসময় অলিউল্লাহর হাত-পা ওড়না দিয়ে বাধা ও গলায় ওড়না পেঁচানো ছিল।

অলিউল্লাহর পরিবার ও স্থানীয়রা জানায়, অলিউল্লাহ ১৮ বছর ধরে সৌদি আরবে কর্মরত ছিলেন। তিনি মাঝে মাঝে দেশে আসতেন। আজ রাতে সৌদি যাওয়ার আগে তিনি হত্যার শিকার হন।

চৌদ্দ বছর আগে অলিউল্লাহর সঙ্গে হাঁসাড়া গ্রামের নুরু খলিফার মেয়ে মাজেদার সঙ্গে তার বিয়ে হয়। এ দম্পতির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তিন মাস আগে সৌদি থেকে দেশে ফিরেন অলিউল্লাহ। এরপর স্ত্রীর নামে অর্ধকোটি টাকা দিয়ে কেনা জমি বিক্রি করে ব্যবসা করতে চান তিনি। এতে স্ত্রী রাজি হননি।

পরে অলিউল্লাহ ফের সৌদি যাওয়ার জন্য চেষ্টা করেন। এতেও মাজেদা বাধা দেন। তিনি অলিউল্লাহর পাসপোর্টটি ছিঁড়ে ফেলেন। এনিয়ে হাঁসাড়া ইউনিয়ন পরিষদে সালিশও হয়।

এ পর্যায়ে নতুন পাসপোর্ট তৈরি করে সৌদি যাওয়ার উদ্যোগ নেন অলিউল্লাহ। আজ মঙ্গলবার রাতে তার ফ্লাইট ছিল। কিন্তু এর আগের রাতেই তাকে স্ত্রী মাজেদা বেগম খুন করেন।

শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানান, অলিউল্লাহর মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com