বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক ইসরাইলকে রাফায় হামলার সবুজ সংকেত দিয়েছে যুক্তরাষ্ট্র ভৈরবে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ ইহুদিবাদবিরোধী ‘ভয়াবহ উত্থান’ ঘটছে: বাইডেন থ্যালাসেমিয়া প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান ঘাম ঝরানো জয়ে দুই ম্যাচ রেখেই সিরিজ বাংলাদেশের আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

স্বামীকে গালি দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৮ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনটে অশালীন ভাষায় গালি দেওয়ায় তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী সজিব হোসেন (২৫)। এ নিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন সজিব।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা।

পুলিশ জানায়, উপজেলার জোড়খালি গ্রামের হোসেন আলীর মেয়ে পিয়ারা খাতুন প্রিয়ার প্রায় পাঁচবছর আগে একই এলাকার শিমুলবাড়ি গ্রামের আবু তাহেরের ছেলে সজিব হোসেনের সঙ্গে বিয়ে হয়। পেশায় কাঠমিস্ত্রি সজিব দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন করে আসছিলেন।

গত ২২ জানুয়ারি সকালে মাদকদ্রব্য কেনার জন্য গ্যাসের চুলা বিক্রি করতে চান সজিব। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তখন পিয়ারা স্বামী সজিবকে অশালীন ভাষায় গালি দেন। এতে ক্ষুব্ধ হয়ে পিয়ারাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেন সজিব।

এ ঘটনায় নিহত পিয়ারার বাবা হোসেন আলী বাদী হয়ে ওই রাতেই থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় সজিব হোসেন ও তার মা সাজেদা বেগমের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চারজনকে আসামি করা হয়। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শেরপুর শহরের দাড়কিপাড়া এলাকা থেকে সজিব ও তার মাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ৬ ফেব্রুয়ারি মা ও ছেলেকে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মা ও ছেলেকে আদালতে হাজির করা হয়। এ সময় সজিব আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com