মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী

মহান স্বাধীনাতা দিবসের অনুষ্ঠানে হামলা, যুবলীগ নেতা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে
সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নাকে গেফতার করেছে পুলিশ। সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার দিবাগত গভীর রাতে খুলনা শহর থেকে তাকে গ্রেফতার করে। (২৬মার্চ) সোমবার বিকালে সাতক্ষীরা নিউমার্কেট চত্ত্বরে পৌর আ.লীগ আয়োজিত স্বাধীনাতা দিবসের আলোচনা সভায় যুবলীগের হামলার ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।
আজ মঙ্গলবার সকালে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক জানান, মোবাইল ট্রাকিং করে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়েছে। খুলনা শহরের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ২৬ মার্চ সোমবার বিকাল ৫ টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্ত্বরে পৌর আ.লীগ স্বাধীনতা দিবসের আলোচনা সভার আয়োজন করে। এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি। এছাড়া, সাবেক এমপি ও জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাবেক এমপি ইঞ্জিনিয়র মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ আ.লীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তব্য চলাকালে জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে মঞ্চে হামলা চালানো হয়। হামলায় মঞ্চ ভাংচুরকরাসহ সদর এমপি রবিসহ কয়েকজন নেতা লাঞ্চিত করা হয়। এবং জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা স্বেচ্ছাসেবলীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক রিয়াজ মাহমুদ রানা, সদস্য আজিজুর রহমান বাবলুসহ ৯ জন আহত হন।
এঘটনায় সোমবার দিবাগত রাতে সদর এমপি’র নিকট আত্মীয় জয়নুল আবেদীন জোসি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com