বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

স্বাধীনতা দিবস উদ্যাপন প্রস্তুতি সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের কালামনগর-বংশীপাড়া মুক্তিযুদ্ধ ঘাটে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষে মাজপাড়া ইউনিয়ন পরিষদের হলরুমে এক প্রস্তুতিমূলক সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
সভায় কালামনগর-বংশীপাড়া মুক্তিযোদ্ধা ঘাটে মহান স্বাধীনতা দিবস উদ্যাপন কমিটির সভাপতি এবং মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ গফুর মিয়া সভাপতিত্ব করেন।
কমিটির সাধারণ সম্পাদক ও পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন গত বিজয় দিবস উদ্যাপনের উদ্বৃত্ত আয়-ব্যয়সহ সার্বিক রিপোর্ট পেশ করেন। কালামনগর-বংশীপাড়া মুক্তিযোদ্ধা ঘাটে দিবসটি সুন্দর ভাবে উদ্যাপন করার জন্য গুরত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
সভায় বক্তব্য রাখেন পারখিদিরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ একেএম নাজমূল হক, খিদিরপুর ডিগ্রী কলেজের সহযোগি অধ্যাপক ও কমিটির সহকারি সাধারণ সম্পাদক কে,এম রকিবুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান, প্রধান শিক্ষক মোঃ বাকী বিল্লাহ, প্রমুখ।
উল্লেখ যে, ১৯৭১ সালে ৬ নভেম্বরে ঐ স্থানে পাকসেনাদের সাথে মুক্তিযোদ্ধাদের সম্মুখ যুদ্ধ হয়েছিল এবং সেখানে প্রায় ১৩জন মুক্তিযোদ্ধা শহীদ হয়েছিলেন। এছাড়া অনেক মুক্তিযোদ্ধা আহতও হন। মুক্তিযোদ্ধাদের স্মরণে উক্ত স্থানে প্রতি বছর স্বাধীনতা ও বিজয় দিবস উদ্যাপন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com