মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি

স্বাধীনতা দিবসে বঙ্গভবনের আশেপাশের সড়কে যান চলাচলে নিষেধাজ্ঞা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আগামী ২৬ মার্চ বঙ্গভবনের আশেপাশের এলাকায় যানবাহন সুষ্ঠুভাবে চলাচল ও যানজট পরিহারের লক্ষ্যে বিকল্প সড়কে যানবাহন চলাচলের জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ বিধিনিষেধ আরোপ করা হয়।

এতে বলা হয়, আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী, মন্ত্রীবর্গ, সামরিক, আধা-সামরিক, দেশী-বিদেশী কূটনৈতিকবৃন্দ, খেতাব প্রাপ্ত মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিরা রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করতে বঙ্গভবনে যাবেন।

আগত অতিথিবৃন্দের যানবাহন সুষ্ঠুভাবে চলাচল ও যানজট পরিহারের লক্ষ্যে বঙ্গভবনের আশপাশ এলাকায় চলাচলরত গাড়ি চালক অথবা ব্যবহারকারীদের ২৬ মার্চ দুপুর ১২টা হতে বঙ্গভবনের অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত বিকল্প সড়ক ব্যবহারের জন্য অনুরোধ করা হলো।

জিরো পয়েন্ট হতে গুলিস্তান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহনগুলো প্রবেশ করতে পারবে।

সার্জেন্ট আহাদ পুলিশ বক্স হতে ইত্তেফাক মোড় পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। আলিকো গ্যাপ হতে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের গাড়ি প্রবেশ নিষিদ্ধ থাকবে।

পার্ক রোডের উত্তর মাথা হতে ইত্তেফাক অভিমুখী কোন প্রকার যানবাহন চলাচল করবে না। দৈনিক বাংলা হতে রাজউক অভিমুখী ও ২৪ তলা হতে রাজউক অভিমুখী কোন বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না।

শাপলা চত্বর ও দৈনিক বাংলা হতে রাজউক-গুলিস্তানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেসক্লাব হয়ে চলাচল (আসা-যাওয়া) করবে কিংবা অন্য কোন সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহারের জন্য অনুরোধ করা হলো।

এ সময় যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ সম্মানিত নাগরিকবৃন্দের যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় আন্তরিকভাবে দুঃখিত বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলা৭১নিউজ/এমএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com