বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে খুন করে লাশ রাস্তার পাশে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। নিহতের নাম বিমান ধর (৪২)।   তিনি পটিয়া  উপজেলার ধলঘাট ইউনিয়নের বনিকপাড়ার দুলাল ধরের জ্যেষ্ঠ পুত্র বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ  সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার  দিকে বণিকপাড়ার স্বর্ণ ব্যবসায়ী বিমান ধর।

তিনি তার চট্টগ্রামের রাহাত্তারপুল এলাকার সৌদিয়া গোল্ড ফ্যাশন নামের দোকান বন্ধ করে পটিয়ার গ্রামের বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল চালিয়ে আসার পথে  হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহরা এলাকায় দুর্বৃত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে গলা কেটে হত্যা করে। পরে একটি ডোবার পাশে মৃতদেহ ফেলে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পটিয়া থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জবাইয়ে ব্যবহার করা একটি ধারালো (দা) অস্ত্র উদ্ধার করে। নিহতের স্ত্রীসহ ২ ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলামসহ পটিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করছেন। তবে কী কারণে স্বর্ণ ব্যবসায়ী বিমান ধর খুন হয়েছেন তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পটিয়া থানার পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে ছুট যাই। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা (দেশীয় অস্ত্র)  উদ্ধার করি।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান,  হত্যাকাণ্ড কা কারণে বা কেন ঘটেছে তা এখনো জানা যায়নি। লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যত দ্রুত সম্ভব হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করার জন্য পুলিশ কাজ করবে বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com