বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্বর্ণে গরমিল, ‘পর্যালোচনা’ করবে সরকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ জুলাই, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশ ব্যাংকে রাখা স্বর্ণে গরমিল হয়েছে কিনা, তা পর্যালোচনা করে দেখা হবে বলে জানালেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান। তবে স্বর্ণ সব ঠিকই আছে বলে সরকারকে কেন্দ্রীয় ব্যাংক থেকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

আজ রোববার সকালে রাজধানীতে গ্রিন ব্যাংকিং বিষয়ক সেমিনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, ‘যারা বাংলাদেশ ব্যাংকের মতো বড় সংস্থা পরিচালনা করে, তাঁরা আমাকে আশ্বস্ত করেছে সব সোনা- যা আমাদের সম্পদ, সোনা-রুপা যাই হোক সব ঠিক আছে। তবে যেহেতু একটি কথা উঠেছে এটাকে আমরা আরো পর্যালোচনা করব, দেখব’।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত দেশের বাইরে আছেন। আজ রোববার রাতেই তিনি দেশে ফিরবেন জানিয়ে প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, ‘দেশে আসলেই তাঁকে বিষয়টি অবহিত করা হবে। আমি কাল তাঁর সঙ্গে বসে তাঁকে ব্রিফ করব, ব্রিফ করার পরে সিদ্ধান্ত নেওয়া হবে, পরবর্তী পদক্ষেপ কী হবে।’

এ সময় উপস্থিত বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল সাংবাদিকদের বলেন, ‘সরকার এখন বিষয়টি পর্যালোচনা করে দেখবে।’ যদি কেউ দায়ী থাকে তবে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com