বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা: চালক ও সহকারীর রিমান্ড চায় পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে বাসের ধাক্কার ঘটনায় নিউ ভিশন পরিবহনের আটক বাস চালক ও তার সহকারীকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আদালতের কাছে আবেদন করেছে পুলিশ।

শুক্রবার রাত নয়টার দিকে এই ঘটনা ঘটার পর মোহাম্মদপুর ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান রাজধানীর শেরে বাংলানগর থানায় মামলা করেন।

শনিবার দুপুরে আটক চালক ও তার সহকারীর রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, মন্ত্রীর গাড়িতে ধাক্কা দেয়ার সময় বাসটির চালক ইব্রাহিম খলিল ইমন তার আসনে ছিলেন না। বাহনটি চালাচ্ছিলেন তারই সহযোগী মানিক মিয়া। ট্রাফিক আইন অনুযায়ী চালকের সহকারীর কখনও গাড়ি চালানোর সুযোগ নেই।

শুক্রবার রাত নয়টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে একজন রোগীকে দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন। মন্ত্রীর গাড়িটি  কলেজ গেটের কাছে গেলে মিরপুর থেকে মতিঝিলগামী নিউ ভিশন পরিবহনের একটি (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) বাস পেছন থেকে ধাক্কা দেয়।

ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।  তবে মন্ত্রী ও গাড়িতে থাকা অন্য কারও কোনো ক্ষতি হয়নি।  এই ঘটনার পর মন্ত্রী তার গাড়িতে করেই নিজ বাসায় ফিরে যান।

শেরেবাংলা নগর ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস ঢাকাটাইমসকে বলেন, ‘এই ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। বাসের চালক ও তার সহযোগীর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের কাছে অনুমতি চাওয়া হয়েছে। তাদের দুই জনকে জিজ্ঞাসাবাদ করলেই আরও কিছু তথ্য পাওয়া যাবে।’ সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com