বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

স্ত্রী হত্যার ২১ বছর পর স্বামীর মৃত্যুদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি
  • আপলোড সময় সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

জয়পুরহাটে স্ত্রী হত্যার ২১বছর পর স্বামী জয়মুদ্দিন জদ্দির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

সোমবার (১২ জুন) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক আব্বাস উদ্দীন জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি জয়মুদ্দিন আক্কেলপুর উপজেলার বারইল গ্রামের মৃত কোকরা সাখিদার এর ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০০২ সালের ২০ আগস্ট সকালে আক্কেলপুর উপজেলার বারইল গ্রামের জয়মুদ্দিন জদ্দি তার স্ত্রী আনোয়ারা বেগমকে পারিবারিক কলহের জেরে হত্যা করে বাড়ির পাশের পুকুরে মরদেহ গোপন করে। পরবর্তীতে আনোয়ারাকে তার মেয়ে খুঁজে না পেয়ে তার মামা আ. রহমানকে খবর দেয়।খোঁজাখুঁজির এক পর্যায়ে আনোয়ারার মরদেহ পুকুরে ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করা হয়। আনোয়ারার ভাই আ. রহমান তার ভগ্নিপতি জয়মুদ্দিনকে আসামি করে আক্কেলপুর থানায় মামলা করেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ মামলা তদন্ত করে আদালতে চার্জশিট জমা দেয়। পরে সাক্ষী প্রমাণের ভিত্তিতে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ৩০২ ধারা অনুযায়ী তাকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন আদালত। আসামি বর্তমানে পলাতক রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com