বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত

স্ত্রী হত্যার দায়ে দোষী সাব্যস্ত ক্রাইম সিরিজের উপস্থাপক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: স্ত্রী হত্যার দায়ে দোষী সাব্যস্ত হলেন ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’ নামে ক্রাইম সিরিজের জনপ্রিয় টিভি উপস্থাপক সুহাইব ইলাসি।

১৭ বছরের পুরনো সেই ঘটনায় ফের দোষী সাব্যস্ত হলেন তিনি।

২০০০-এর ১১ জানুয়ারি সুহাইবের স্ত্রী অঞ্জুকে ছুরিকাহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন মাত্র ৩০ বছর বয়সে তার মৃত্যু হয়।

প্রাথমিক তদন্তে এই মৃত্যুকে পুলিশ আত্মহত্যার ঘটনা বললেও স্ত্রী অঞ্জুর মা মেয়েকে তার জামাই হত্যা করেছে বলে অভিযোগ করে।

এ পরিপ্রেক্ষিতে নিম্নআদালত তার অভিযোগে করা মামলা খারিজ করে দিলেও ২০১৪-এ দিল্লি হাইকোর্ট ফের এ ঘটনায় তদন্তের নির্দেশ দেন।

১৭ বছর পর দোষী সাব্যস্ত হন এই টিভি উপস্থাপক। ২০ ডিসেম্বর সুহাইবের অপরাধের সাজা ঘোষণা করা হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com