রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

স্ত্রী হত্যার অভিযোগে এএসআই’র ফাঁসির দাবিতে মানববন্ধন সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রিতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে স্ত্রীকে কুপিয়ে আত্মার অভিযোগ এনে স্বামী পুলিশের এএসআই মামুনের বিচার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে করেছে নিহত শিল্পীর গ্রামবাসী।

শুক্রবার সকাল ১১টায় মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচী পালন করে তারা।

মানববন্ধনে উপস্থিত গ্রমবাসীরা অভিযোগ করেন, গত সোমবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে নিজ বাড়িতে এএসআই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোষ প্রমানের চেষ্টা করে।

এদিকে আহত এএসআই মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল সরকার জানিয়েছেন।

নিহত শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুন, তার ছোট ভাই সানি বাবা আবুল কাশেম মা অজুফা বেগমকে আসামী করে মির্জাপুর থানায় মামলা করে। মামলা হওয়ার পর পুলিশ মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেফতার করে।

মামুনের বাবা আবুল কাশেম তার ছেলের বৌ ও ছেলেকে নিজে কুড়াল দিয়ে কুপিয়েছেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক জানিয়েছেন।

পরে মঙ্গলবার বিকেলে তার জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়।

এদিকে এ এসআই মামুন তার স্ত্রীকে কুপিয়ে খুন করেছে এমন অভিযোগ এনে তাকে গ্রেপ্তার না করায়  শুক্রবার সকালে নিহত শিল্পীর গ্রাম জোগিরকোফার দুই শতাধিক নারী পুরুষ ও শিশু-কিশোর বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরে আসেন। পরে তারা মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করে। ্এসময় মামুনকে গ্রেফতার ও তার ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, সদস্য বাবুল হোসেন, মু্িক্তযোদ্ধা মীর্জা আবুল বাশার আজাদ, মামলার বাদী মোহাম্মদ মোস্তফা, নুর মোহম্মদ প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com