বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

স্ত্রী-শ্যালিকাকে গুলি করে বিএসএফ কর্মকর্তার আত্মহত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভারতের হারিয়ানায় স্ত্রী ও শ্যালিকাকে গুলি করে আত্মহত্যা করেছেন ভারতীয় জাতীয় নিরাপত্তা বাহিনীর কমান্ডো অফিসার জিতেন্দ্র যাদব(৩৪)। খবর হিন্দুস্তান টাইমসের।

জিতেন্দ্র যাদব গত দুই বছর ধরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার হারিয়ানার গুরুগ্রামে বিএসএফ ক্যাম্পে স্ত্রী গুড্ডন ও শ্যালিকা খুশবুকে গুলি করে আত্মহত্যা করেন ওই কর্মকর্তা।

পুলিশ জানিয়েছে, বছর দুয়েক ধরে বিএসএফে কর্মরত ছিলেন জিতেন্দ্র। ক্যাম্পের ৪২ নম্বর ফ্ল্যাটেই পরিবার নিয়ে থাকতেন তিনি। তদন্তকারী অফিসার রাহুল কুমার বলেন, মঙ্গলবার সকালে ওই ফ্ল্যাট থেকে জিতেন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে জিতেন্দ্রের স্ত্রী গুড্ডন ও শ্যালিকা খুশবুকে।

পেটে গুলি লাগলেও কোনোরকমে বেঁচে যান জিতেন্দ্রের স্ত্রী ও শ্যালিকা। আশঙ্কাজনক অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালের আইসিইউয়ে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের অস্ত্রোপচার করা হয়েছে।

পুলিশের ধারণা, পারিবারিক অশান্তির জেরেই এই কাণ্ড ঘটিয়েছেন জিতেন্দ্র। জিতেন্দ্রের স্ত্রী ও শ্যালিকা কিছুটা সুস্থ হলেই পুলিশ তাদের বক্তব্য নেবে। তখনই এ ঘটনার আসল কারণ জানা যাবে বলে জানায় পুলিশ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com