শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্ত্রীর সহকর্মীকে পেটালেন এক স্বামী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধি: একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাঁরা। কর্মস্থলে উপস্থিতি নিয়ে শিক্ষিকা আঙ্গুরা খাতুনের সঙ্গে বাতচিত হয় আরেক শিক্ষক সোহেল রানার। এতে ক্ষুব্ধ হন আঙ্গুরা খাতুন। পরে তাঁর স্বামীকে বিদ্যালয়ে ডেকে এনে সহকর্মী শিক্ষককে অন্য শিক্ষকের সামনে হেনস্তা করান। ঘটনাটি নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের ৪৩ নম্বর বৃ-চাপিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক সোহেল রানা প্রতিকার চেয়ে আজ রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে শিক্ষক আঙ্গুরা খাতুন ও তাঁর স্বামী মোস্তফা হোসেনের নাম উল্লেখ করা হয়। ইউএনও অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

শিক্ষক সোহেল রানা অভিযোগ করেন, তাঁর সহকর্মী শিক্ষক আঙ্গুরা খাতুন নির্ধারিত সময়ের পরে এসে হাজিরা খাতায় সময় ঠিক রেখে সই করেন। তিনি এর প্রতিবাদ করায় তাঁর ওপর ক্ষিপ্ত হন সহকর্মী। সর্বশেষ গতকাল শনিবার বেলা দুইটার দিকে আঙ্গুরা তাঁর স্বামী মোস্তফা হোসেনকে বিদ্যালয়ে ডেকে আনেন। একপর্যায়ে প্রধান শিক্ষকের কক্ষে তাঁকে ডেকে মারধর করা হয়। এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকেরা উপস্থিত ছিলেন বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে শিক্ষিকার স্বামী মো. মোস্তাফা হোসেন বলেন, মাথা ঠিক ছিল না। তাই ঘটনাটি ঘটেছে। এ জন্য অনুতপ্ত তিনি। বিষয়টি স্থানীয়ভাবে আপসের চেষ্টা চলছে। প্রধান শিক্ষক মো. আবদুল গফুর মুঠোফোনে বলেন, অনাকাঙ্ক্ষিতভাবে ঘটনাটি ঘটেছে। এটা দুঃখজনক।

বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি মো. মহাসিন আলী বলেন, ‘আমার উপস্থিতিতেই ঘটনাটি ঘটেছে। এটা শিক্ষক ও আমার জন্য লজ্জাজনক। কমিটির সভা ডেকে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

ইউএনও মো. মিজানুর রহমান বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে ঢুকে শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনাটি দুঃখজনক। উপজেলা শিক্ষা কর্মকর্তাকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com