সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তাল গাছে বসবাস

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া ও তর্ক খুবই স্বাভাবিক। হয়তো কিছু সময় পর তা মিটমাটও হয়। কিন্তু স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে গাছে বসবাস শুরু করেছেন এক ব্যক্তি।

অদ্ভুত এই ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের। রাম প্রবেশ নামের এই ব্যক্তি মাউ জেলার বারাসাতপুর গ্রামের বাসিন্দা। স্ত্রীর সঙ্গে ঝগড়া এড়াতে তাল গাছে বসবাস করছেন তিনি।

তার বাবা বিষ্ণুরাম দাবি করেছেন, প্রায় প্রতিদিন স্ত্রীর সঙ্গে তার ছেলের ঝগড়া লেগেই থাকত। এমনকি স্ত্রী তাকে মারধরও করত। ফলশ্রুতিতে গাছে বসবাসের সিদ্ধান্ত নেন তার ছেলে। যদিও গ্রাম প্রধান দীপকের দবি, স্বামী-স্ত্রী নয়, বরং বাবা-ছেলের দ্বন্দ্বের কারণেই গাছে বসবাস শুরু করেন প্রবেশ।

প্রায় এক মাস ধরে তাল গাছে বসবাস করছেন প্রবেশ। এই সময় দড়িতে বেঁধে তাকে খাবার দেন পরিবারের সদস্যরা।

এদিকে প্রবেশের গাছে বসবাস নিয়েও শুরু হয়েছে নতুন বিপত্তি। এটি নিয়ে আপত্তি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বিশেষ করে নারীরা। কারণ প্রবেশ যে তাল গাছটিতে বসবাস শুরু করেন তা প্রায় ১০০ ফুট উঁচু। আর এটি গ্রামের পুকুরের পাশে অবস্থিত। এছাড়া উঁচুতে থাকার কারণে অনেকের বাড়ির উঠোন পর্যন্ত দেখতে পান তিনি। এতে করে নারীদের গোপনীয়তা নষ্ট হচ্ছে। দৈনন্দিন কাজও ঠিক মতো করতে পারছেন না তারা।

তবে বিপত্তির এখানেই শেষ নয়। সবকিছুর পর গ্রামবাসী যখন প্রবেশকে গাছ থেকে নামার জন্য জোরাজুরি করেন, তখন তিনি ওপর থেকে ঢিল ছুড়ে তাদের তাড়িয়ে দেন। পরে পুলিশের দ্বারস্থ হন গ্রামবাসী। এ বিষয়ে খুব শিগগির পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছে ‍পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com