মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

স্ত্রীর পরকীয়ার প্রাণ গেলো স্বামীর, স্বীকারোক্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার লকু পশ্চিম কলোনীতে নওগাঁর গোলাম রব্বানী ওরফে সুজন (৪৭) কে স্ত্রীর পরকীয়ার কারনে নির্মম ভাবে খুনের শিকার হতে হয়েছে। নিহত হবার ঘটনার মাত্র চার দিনের ব্যবধানে আদমদীঘি থানা পুলিশের একটি টিম এই হত্যাকান্ড ঘটনা উদঘাটনে সক্ষম হয়েছেন বলে জানিয়েছেন সান্তাহার পুলিশ ফাাঁড়ির পরিদর্শক মুসা মিয়া।

গ্রেফতারকৃত আসামী নওগাঁর কৃর্তীপুরের ইউপি সদস্য আতোয়ার রহমান বাচ্চু, জিয়াউল হক জিয়া ও আসাদুর রহমান রাজ্জাক আদালতে সুজন হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়ে এই হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমূলক জবানন্দি দিয়েছেন।

গত বৃহস্পতিবার বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এই স্বীকারোক্তিমূলক জবাববন্দি প্রদান করে। আসামীদের আদালত জেল হাজতে প্রেরন করেছেন।

আসামীদের আদালতে দেয়া স্বীকারোক্তিতে বলা হয় নওগাঁ সালেবাজ গ্রামের গোলাম রব্বানী ওরফে সুজনের স্ত্রী উম্মে হাবিবা ওরফে জারকার সাথে আসামী আতোয়ার রহমান বাচ্চুর পরকীয়ার কারনে বনিবনা না হওয়ায় স্ত্রী জারকা স্বামীকে তালাক দেয়। এতে স্বামী স্ত্রী ও কথিত প্রেমিকের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।এরপর একমাত্র মেয়ে সুজাতার নামে থাকা কিছু সম্পত্তি স্ত্রী জারকা বিক্রি করলে বিরোধটি চরম আকার ধারন করে। স্ত্রী জারকা ও মেয়ে সুজাতা সান্তাহার লকু পশ্চিম কলোনীতে তার মামা নাছিমের বাসায় থাকেন।

এদিকে মেয়ে সুজাতার দেয়া তথ্যানুসারে গোলাম রব্বানী সুজনকে কৌশলে গত ২৯ জুলাই গভীর রাতে বগুড়ার সান্তাহারে মামা নাছিমের বাসায় ডেকে নিয়ে স্ত্রী জারকাসহ অপর আসামীরা কেউ সুজনের ঘাড় মটকিয়ে, কেউ বালিশ চাপা ও কেউ দুই পা ও হাত আটকিয়ে সুজনকে হত্যা করে পার্শ্বের পুকুর পাড়ে ফেলে রেখে যায়। পরদিন ৩০ জুলাই পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। ওসি আবু সায়িদ মোঃ ওয়াহেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, প্রথমে হত্যাকান্ডটি ক্রোলেস থাকলেও নিহতের মেয়ে সুজাতার দেয়া তথ্যানুসারে অপর আসামীদের গ্রেফতার ও তাদের আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সুজন  হত্যার রহস্য চার দিনেই উদঘাটন করা সম্ভব হযেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com