মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড

জামালপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

জামালপুরের দেওয়ানগঞ্জে স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যার দায়ে শুভন আহমেদ ওরফে প্রেমানন্দ ক্ষত্রিয় (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে জামালপুর জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় দেন। শুভন আহমেদ ওরফে প্রেমানন্দ ক্ষত্রিয় ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার কাউনিয়া এলাকার মৃত শচীন্দ্র ক্ষত্রিয়ের ছেলে।

জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আকরাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জমি নিয়ে বিরোধিতার জেরে ২০২০ সালের ১ জুলাই রাতে শুভন আহমেদ তার স্ত্রী ইয়াসমিন আক্তারের গায়ে পেট্রল ঢেলে গ্যাসের চুলার ওপর ধাক্কা দিয়ে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা তাকে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল হাসপাতাল রেফার করেন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করা হলে সেখান থেকে ঢাকায় রেফার করা হয়। দীর্ঘ দুই সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ওই বছরের ১৩ জুলাই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইয়াসমিন মারা যান।

পিপি আরও বলেন, এর আগে ঘটনার দিন দেওয়ানগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি হত্যা চেষ্টার মামলা হয়। দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আজ এ রায় ঘোষণা করেন আদালত।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com