সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

স্কুলে যাওয়ার পথে মা-মেয়ের মৃত্যু, হাসপাতালে স্বামী

রংপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

রংপুরে মোটরসাইকেলে করে স্কুলে যাওয়ার সময় সড়কে গাছের ডাল ভেঙে কৃষ্ণারানী সরকার নামের এক শিক্ষিকা ও তার মেয়ে রাজশ্রী সরকার (১০) মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত শিক্ষিকার স্বামী।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে রংপুর মহানগরীর বুড়িরহাট রোডে চব্বিশহাজারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৃষ্ণারানী সরকার গঙ্গাচড়া উপজেলার নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তাদের গ্রামের বাড়ি গঙ্গাচড়ার আলমবিদিতর তুলসিরহাটে। তিনি স্বামী-সন্তানসহ রংপুর মহানগরীর মেডিকেল পূর্বগেট পাকার মাথায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

গঙ্গাচড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্না জানান, বৃহস্পতিবার সকালে স্বামী ব্রজেন্দ্র নাথ সরকারের (৪০) মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন কৃষ্ণারানী সরকার (৩৪)। সঙ্গে তাদের ছোট মেয়ে শুভশ্রী সরকার (৫) ও বড় মেয়ে রাজশ্রী সরকার (১০) ছিলেন। এ সময় বৃষ্টি ও বাতাস বইছিল।

পথিমধ্যে রংপুর-গঙ্গাচড়া সড়কের চব্বিশহাজারী এলাকায় পৌঁছালে আচমকা গাছের ডাল ভেঙে তাদের ওপর পড়লে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নিকটস্থ রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক কৃষ্ণারানী সরকার ও তার মেয়ে রাজশ্রী সরকারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান নিহতের স্বামী ব্রজেন্দ্র নাথ সরকার ও ছোট মেয়ে শুভশ্রী সরকার। তাদেরকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, ইতোমধ্যে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিহতের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছেন। কোনো সরকারি চাকরিজীবী কর্মরত অবস্থায় এ ধরনের মৃত্যুর শিকার হলে তিনি সরকারি বিধি অনুযায়ী সকল সহায়তা পাবেন। উপজেলা প্রশাসন থেকে সংশ্লিষ্টদের মাধ্যমে সেটি করা হবে।

এদিকে স্থানীয়রা জানান, ওই এলাকার একদল লোক বিভিন্নভাবে গাছের ডালগুলো কেটে রাখেন। ফলে সামান্য ঝড়-বৃষ্টি হলে বা বাতাস হলেই সেগুলো ভেঙে পড়ে। তখন তারা এসব ডাল কুড়িয়ে নিয়ে নিজের কাজে লাগান। একসময় ডালবিহীন গাছও উপরে নিয়ে যায় চক্রটি। গাছের ডালপালা কেটে রাখা চক্রের কারণে এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলেও অভিযোগ করেন স্থানীয়রা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। বর্তমানে ওই সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com