শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

স্কুলের দেয়াল ধ্বসে ৪ শিক্ষার্থী আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) প্রতিনিধি:  পাবনায় স্কুলের দেয়াল ধ্বসে ৪ শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে পাবনার পৌর সদরের শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে ২ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। সকালে স্কুলের দেয়ালের পাশ দিয়ে যাচ্ছিল কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ দেয়াল ধ্বসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় দ্বিতীয় শ্রেণির ছাত্রী আফরিন নাহার ও আফসানা এবং শিশু শ্রেণির ছাত্র আল আমিন ও ইসমাইল হোসেন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কজনক অবস্থায় কতর্ব্যরত চিকিৎসক আফরিন নাহার ও ইসমাইল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখতে ও চিকিৎসার খোঁজ খবর নেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা স্কুলের সামনে ভাঙা দেয়ালের ইট ফেলে তারা ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে কিছু সময় যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com