মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

স্কুলছাত্রী অপহরণের অভিযোগে ৩জনের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ কান্ডপাশা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫)কে অপহরণ করেছে একদল বখাটে।  এ ব্যাপারে উপজেলার কান্ডপাশা গ্রামের অপহৃতা স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ৩ অপহরণকারীকে আসামি করে শুক্রবার রাতে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই মেহেদী হাসান জানান, উপজেলার হোসনাবাদ গ্রামের জাহান হাজী’র ছেলে ২ সন্তানের জনক বখাটে শামীম হাজী (২৬) স্কুলে আসা-যাওয়ার পথে ওই দশম শ্রেনীর ছাত্রীকে (১৫) প্রায়ই উত্ত্যক্ত করে আসছিলো।

ওই ছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে গত ৭ ফেব্রুয়ারি বিকাল পৌণে ৪টার দিকে বাড়ি থেকে বের হয়।  পথিমধ্যে ওই ছাত্রী বিকাল ৪টার দিকে বাড়ির সামনের কাঁচা রাস্তায় পৌছলে ওৎ পেতে থাকা বখাটে শামীম হাজীসহ ৩ বখাটে ছাত্রীর পথরোধ করে। এ সময় বখাটে শামীম হাজীর নেতৃত্বে ৩ বখাটে স্কুলছাত্রীকে জোরপূর্বক একটি মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।  অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে এস.আই মেহেদী হাসান জানান।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com