রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

স্কুলছাত্রীর হত্যাকারী সৎ মায়ের ফাঁসির দাবিতে কসবায় বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তারের (১২) হত্যাকারীর ফাঁসির দাবিতে কসবায় বিক্ষোভ করেছে সহপাঠীরা। সোমবার দুপুরে ঘাতক সৎ মায়ের ফাঁসির দাবিতে আঙ্গুরা-বাশার বালিকা উচ্চ বিদ্যালয়সহ এলাকার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। 

মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িত সৎ মা শারমিন আক্তারকে গ্রেফতার এবং রিমান্ডে এনে মেয়ে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করায় পুলিশ প্রশাসন ও আইনমন্ত্রী আনিসুল হক এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানান। তারা ওই সৎ মায়ের ফাঁসির দাবি করেন।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, পুলিশের পক্ষ থেকে এ নির্মম হত্যাকাণ্ডের বিচারের জন্য দ্রুত চার্জশীট প্রদান করা হবে। খুনী শারমিন আক্তার কোনো প্রকার ছাড় পাবে না।

উল্লেখ্য, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য সহপাঠিদের সঙ্গে গত ২০ ফেব্রুয়ারি বিকেলে ফুল কিনতে সৎ মায়ের কাছে টাকা চেয়েছিলো সুমাইয়া। টাকা না দিয়ে মা কন্যার সঙ্গে খারাপ আচরণ করেন। পরে দিবাগত রাতে নির্মমভাবে সৎ মায়ের হাতে খুন হন সুমাইয়া। সুমাইয়া আক্তার আলহাজ্ব আঙ্গুরা বাশার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com