বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

স্কাউট দিবস উপলক্ষ্যে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লর্ড ব্যাডেন পাওয়েলের ১৬১ তম জন্ম দিন ও স্কাউট দিবস-২০১৮ উপলক্ষে বৃহষ্পতিবার র্যা লী, কুইজ ও পরিস্কার পরিচ্ছন্নতা কমূসূচী পালন করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে কাব, স্কাউট, রোভার স্কাউট ও জেলা স্কাউটসের কর্মকর্তাদের একটি বর্ণাঢ্য র্যা লী শহীদ ডা: আবুল কাশেম ময়দানে শেষ হয়। সেখানে বিপি’র জন্ম দিনের কেক কেটে কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মোকাম্মেল হক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্কাউটসের কমিশনার ও জেলা পরিষদের প্রধান নির্বাহী মো: তোফাজ্জল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আমিনুল ইসলাম, জেলা রোভার স্কাউটসের ভারপ্রাপ্ত কমিশনার আব্দুল মজিদ, জেলা স্কাউট সম্পাদক আবুল বাশার মন্ডল, জয়পুরহাট জোনের সহকারী পরিচালক আব্দুর রশিদ, ইত্তেফাকের প্রতিনিধি ও জেলা স্কাউট লিডার শাহাদুল ইসলাম সাজু প্রমূখ।

বিপি’র জন্ম দিবস পালনের অংশ হিসাবে তিন শতাধিক কাব, স্কাউট, রোভার স্কাউট ও গার্ল ইন স্কাউট কালেক্টরেট মাঠে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। জঙ্গীবাদ ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্টা সহ সৎ, দক্ষ ও সুনাগরিক তৈরিতে বিশেষ ভূমিকা পালন করছে স্কাউট আন্দোলন। প্রত্যেক বিদ্যালয়ে স্কাউট দল গঠন নিশ্চিত করার প্রতি জোর তাগিদ দেন প্রধান অতিথি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com