রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

সৌদি বিমানবন্দরে আবার ইয়েমেনিদের ক্ষেপণাস্ত্র হামলা; ব্যাপক ক্ষয়ক্ষতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে
কিং খালিদ বিমানবন্দর লক্ষ্য করে ছোঁড়া ইয়েমেনি ক্ষেপণাস্ত্র

বাংলা৭১নিউজ ডেস্ক: ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলনের যোদ্ধা ও তাদের সমর্থিত সেনারা আবারো সৌদি আরবের কিং খালিদ বিমানবন্দর লক্ষ্য করে একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুঁড়েছে। নিজস্ব প্রযুক্তিতে এ ক্ষেপণাস্ত্র তৈরি করেছে ইয়েমেনের সেনারা। রিয়াদ সরকারের বর্বর ও ধ্বংসাত্মক বিমান হামলার জবাবে ইয়েমেনিরা সৌদি আরবের গভীরে হামলা শুরু করেছে।

ব্রিগেডিয়ার ইয়াহিয়া আল-মাহদি নামে ইয়েমেনের এক সেনা কর্মকর্তা আরবি ভাষার টেলিভিশন চ্যানেল আস-সাহাতকে জানান, ইয়েমেনের সেনা ও মিত্র হুথি যোদ্ধারা কিং খালিদ বিমানবন্দর লক্ষ্য করে মঙ্গলবার বিকেলে একটি বুরকান-২ এইচ ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুঁড়েছে। বিমানবন্দরটি রাজধানী রিয়াদ থেকে ৩৫ কিলোমিটার উত্তরে অবস্থিত। জেনারেল মাহদি জানান, তরল জ্বালানি-চালিত এ ক্ষেপণাস্ত্র সঠিক ও নিখুঁতভাবে লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে। এতে বিমানবন্দরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

ক্ষেপণাস্ত্র হামলা সম্পর্কে এখনো কোনো মন্তব্য করে নি সৌদি আরব। এর আগে একবার এমন ক্ষেপণাস্ত্র দিয়ে কিং খালিদ বিমানবন্দরে হামলা চালিয়েছিল ইয়েমেনি সেনারা। তবে সে সময় সৌদি আরব হুথি যোদ্ধাদেরকে ক্ষেপণাস্ত্র সরবরাহ করার জন্য ইসলামি প্রজাতন্ত্র ইরানকে অভিযুক্ত করেছিল। ইরান অবশ্য সে অভিযোগ প্রত্যাখ্যান করেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com