রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত মাগুরার শাহ আলমের পরিবারে শোকের মাতম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮
  • ৩৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত শাহ আলম (২৪) মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামে।

গতকাল ৪ জুলাই (বুধবার) সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত হন শাহ আলম। শাহ আলমের মৃত্যু সংবাদ গ্রামের বাড়িতে পৌছলে শোকে হতবিহবল হয়ে পড়েছেন পরিবারসহ এলাকার মানুষ।

দরিদ্র দিনমজুর সায়েন উদ্দিন মোল্যা তার বড় ছেলে শাহ আলমকে অনেক স্বপ্ন আর আশা নিয়ে এবং দারিদ্রতা থেকে পরিত্রাণের জন্য ধারদেনা এবং এনজিও থেকে ঋণ নিয়ে সৌদি পাঠিয়েছিলেন ১০ মাস আগে। কিন্তু লালিত সে স্বপ্ন অধরাই থেকে গেলো। বিদেশ যাওয়ার আগে দিনমজুর করে শাহ সংসার চালাতো।

স্থানীয় ইউপি সদস্য সেলিমুজ্জামান জানান, দরিদ্র দিনমজুর সায়েন উদ্দিন মোল্যার নিজের কোন জমি নাই। পরিবার পরিজন নিয়ে বসবাস করেন অন্যের জমিতে। পরিবারের অভাব মেটানোর জন্য ঋণের বোঝা কাঁধে নিয়ে শাহ আলমকে সৌদি আরব পাঠানো হয়। কিন্তু দীর্ঘ ১০ মাস প্রবাসে থাকলেও পরিবারের জন্য একটি টাকাও পাঠাতে পারেনি তিনি। সেখানে শাহ আলম নির্মাণ শ্রমিকের কাজ করতেন। সায়েন উদ্দিন মোল্যার পরিবারের অবস্থা এমনিতেই শোচনীয়। অভাব থেকে মুক্তির আশায় ধারদেনা ও এনজিও থেকে ঋণ নিয়ে শাহ আলমকে সৌদি পাঠানো হয়। সেই ছেলেও মারা গেলো। আকাশ নামে তার দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। স্ত্রী, মা বাবা, ভাই বোনসহ আত্বীয় স্বজন এবং গ্রাম্য প্রতিবেশীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের লাশ কবে আসবে তা এখনো জানা যায় নি।

নিহতের পিতা সায়েন উদ্দিন মোল্যা জানান, অনেক কষ্টে তার ছেলেকে বিদেশ পাঠিয়েছিলাম। কিন্তু ছেলে মারা যাওয়ায় আগামী দিনগুলো কি হবে তা জানিনা।

এ বিষয়ে জেলা প্রশাসক আতিকুর রহমান নিহত শাহা আলমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন পাওয়া সাপেক্ষে মরদেহ আনার বিষয়ে যথাযথ সহযোগিতার করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com