সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : আজ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ছয়জন বাংলাদেশী শ্রমিক নিহত এবং অপর একজন আহত হয়েছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা এ কথা জানান।

সৌদি আরব থেকে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ টেলিফোনে বৃহস্পতিবার বিকেলে জানান, দেশটির রাজধানী রিয়াদ থেকে ৩৫০ কিলোমিটার পূর্বে কাতিফ এলাকায় আজ বাংলাদেশী শ্রমিকদের বহনকারী একটি মাইক্রোবাসের সঙ্গে আরেকটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

তিনি জানান, ছয় শ্রমিকের মধ্যে পাঁচজনের সম্পূর্ণ পরিচয় পাওয়া গেছে- তারা হলেন, বরিশালের উজিরপুর উপজেলার শহীদুল ও বাবুল, পটুয়াখালীর কেশবপুরের রফিকুল এবং ভোলার রানা ও শাহাবুদ্দিন।

রাষ্ট্রদূত জানান, নিহত অপরজনের নাম সিরাজুল ইসলাম। তার সম্পর্কে বিস্তারিত আর কিছু জানা যায়নি।

তিনি আরো জানান, আহত সাইফুল ইসলাম একটি সৌদি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সেখানে চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা ‘গুরুতর’। আহতের চিকিৎসার বিষয় দেখভালের জন্য দূতাবাসের একজন কর্মকর্তাকে সেখানে পাঠানো হয়েছে।

গোলাম মসিহ জানান, ‘যদিও আজ সৌদি আরবে জাতীয় ছুটির দিন… কিন্তু আমরা এ ব্যাপারে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ বজায় রাখছি এবং আহত শ্রমিকের চিকিৎসার তদারকি করছি।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com