বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সৌদিতে নিরাপত্তা চৌকিতে সশস্ত্র হামলা, নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সৌদির পূর্বাঞ্চলীয় কাতিফ প্রদেশে একটি নিরাপত্তা তল্লাশি চৌকিতে হামলার ঘটনায় অস্ত্রধারী দুই সন্দেহভাজন নিহত হয়েছে। হামলাকারী সন্ত্রাসীদের কাছ থেকে প্রচুর বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। সন্দেহভাজন আরও দুই হামলাকারীকে গ্রেফতার করেছে সৌদি পুলিশ। সোমবার দেশটির নিরাপত্তাবাহিনীর একজন মুখপাত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সৌদি প্রেস অ্যাজেন্সি।

কাতিফ প্রদেশের সঙ্গে বাহরাইন এবং কুয়েতের সংযোগকারী আবু হাদরিয়ার একটি হাইওয়েতে ওই হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা দেশ থেকে পালানোর চেষ্টা করছিল।

এসময় সন্ত্রাসীরা কাছাকাছি একটি গ্যাস স্টেশনে পালিয়ে যায় এবং তাদের কাছে থাকা গ্রেনেড ছোড়ে। এতে গ্যাস স্টেশনের একটি অংশে আগুন ধরে যায়। নিরাপত্তা বাহিনীর সদস্যদের বিভ্রান্ত করে পালিয়ে যেতে চেয়েছিল হামলাকারীরা।

দেশটির এক কর্মকর্তা বলেছেন, সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী সন্ত্রাসী হামলা চালাতে চেয়েছিল। তারা বন্দুকের ভয় দেখিয়ে একটি ট্যাংকার ট্রাকও ছিনিয়ে নিয়েছিল। তবে অপর একটি গ্যাস স্টেশন থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ওই ট্যাংকার ট্রাকটি ধ্বংস করতে সক্ষম হয়েছে নিরাপত্তা বাহিনী।

সৌদি প্রেস অ্যাজেন্সি বলছে, নিরাপত্তা বাহিনীর গুলিতে মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী মাজেদ আলি আবদুল রহিম আল ফরাজ এবং মাহমুদ আহমেদ আলি আল জার’আ নিহত হয়েছে। এছাড়া তাদের সঙ্গী আরও দুই মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।

এর আগেও কাতিফে বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ করেছে ওই সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে। ওই হামলাকারীদের কাছে বেশ কিছু মেশিন গান, কয়েকটি গ্লক টাইপ পিস্তল, বেশ কয়েকটি উচ্চ বিস্ফোরক ক্ষমতাসম্পন্ন বোমা, অডিও বম্ব, বাহরাইনের ভুয়া পরিচয়পত্র, ৬৬ হাজার ১৭৮ রিয়াল, মেশিন গানের ১২৬টি লাইভ বুলেট ছিল।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com