সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান

সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনে প্রস্তুত ছাত্রলীগ, অপেক্ষা প্রধানমন্ত্রীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা জমায়েত হয়েছে।

আজ  বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুদিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন।

সকাল থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল এবং বাইরে থেকে টিএসসি ও সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ভিড় জমায়। নিরাপত্তার জন্য সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন প্রবেশপথ বন্ধ রাখা হয়েছে।

এদিকে, ঢাকার বিভিন্ন জেলা থেকে সংগঠনটির বিভিন্ন শাখার নেতাকর্মীদের আসতে দেখা গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকেই দেখা গেছে, রংপুর, খুলনা, রাজশাহী, পাবনা, চট্টগ্রাম বিভাগ, সিলেট বিভাগ, লালমনিরহাট, বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা আসছে। এঁদের অধিকাংশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে অবস্থান নিতে দেখা গেছে।

দুপুরে সংগঠনটির ঢাকা ও এর আশপাশের জেলা শাখাগুলোর নেতাকর্মীদের আসা শুরু হয়েছে।

সম্মেলনের মাধ্যমে আজ ও আগামীকালের শনিবারের মধ্যে ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্ধারিত হবে। এবার সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য তিন শতাধিক প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। শীর্ষ দুটি পদে সর্বশেষ সম্মেলনে সরাসরি ভোটে নির্বাচিত হলেও এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী নির্ধারিত হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com