মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে খালেদা জিয়া

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১ মে, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয়তাবাদী শ্রমিকদলের সমাবেশে যোগ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ রবিবার বিকেল সোয়া ৪ টার দিকে সমাবেশ মঞ্চে এসে পৌঁছ‍ান তিনি।

এ সময় মুহুর্মুহু করতালি ও স্লোগানে স্লোগানে খালেদা জিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতাকর্মীরা। খালেদা জিয়াও সমাবেশ মঞ্চে উঠে হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন। এরপর সেখানে আসন গ্রহণ করেন।

এর আগে বিকেল ৪টার কিছু আগে রাজধানীর গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানের উদ্দেশে রওনা দেয় তাকে বহনকারী গাড়িবহর।

০১ মে আন্তর্জাতিক মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশের আয়োজন করেছে বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী শ্রমিকদল।

দুপুর দেড়টা থেকে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। তবে দুপুরের আগে থেকেই রাজধানী ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে ব্যানার, ফেস্টুনসহ মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন শ্রমিকরা।

এতে উপস্থিত রয়েছেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, আলতাফ হোসেন চৌধুরী, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, ছাত্রদল সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমুখ।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা জোরদার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। সমাবেশস্থল ছাড়াও ওই এলাকায় অতিরিক্ত পুলিশসহ সাদা পোশাকে কাজ করছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com