সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

সোমবার বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ মে, ২০১৬
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতা মামলায় অভিযোগপত্র দেওয়ার প্রতিবাদে সোমবার (১৬ মে) বিক্ষোভ সমাবেশ করবে ঢাকা মহানগর বিএনপি।

শনিবার (১৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে যৌথ সভা শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহবায়ক মির্জা আব্বাস এ কর্মসূচি ঘোষণা করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ৫১ জন বিএনপি নেতার নামে নাশকতা মামলায় অভিযোগপত্র দাখিলের প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করেন তিনি।

মির্জা আব্বাস বলেন, আমরা বিক্ষোভ সমাবেশের জন্য নয়াপল্টনে বিএনপির পার্টি অফিসের সামনে এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশনে অনুমতির জন্য ডিএমপির কাছে অনুমতি চেয়ে আবেদন করছি। আমরা সমাবেশের প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরো বলেন, আমরা বিক্ষোভ সমাবেশ বা মিছিল কাউকে আক্রমন করার জন্য করিনি। গণতন্ত্র রক্ষার জন্য আন্দোলন করি। আর দেশের জনগণের টাকা বিদেশে পাচার যাতে না হতে পারে তার জন্য আন্দোলন করি।

যৌথ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহানগর বিএনপির নেতা কাজী আবুল বাশার, আনোয়ারুজ্জামান আনোয়ার, মুন্সি আবুল বাসেদ আঞ্জু, ইউনুছ মৃধাসহ ঢাকা মহানগরের বিএনপি ও তার অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com