রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

সোমবার নিখোঁজ মঙ্গলবার পুকুর থেকে উদ্ধা ৪ শিশুর লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ৩০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে একই সাথে ৪ কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকালে পৌর এলাকার রান্ধুনীমুড়া শুকু কমিশনার বাড়ির দিঘিতে। ১৩/১৪ বয়সী চার কিশোরের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা চিৎকার দেয়।

এর আগের দিন সোমবার দুপুর ১২টায় ঐ কিশোর একই সাথে গোসল করতে নেমে আর ফিরে আসেনি। দিনভর মাইকিং করেও তাদের না পেয়ে পরদিন এমন দৃশ্য দেখতে হলো পরিবারের লোকজনের। খবর  পেয়ে হাজার হাজার মানুষ এক নজর দেখতে ভিড় জমায়।

নিহতরা হলো ওয়াসিমের ছেলে রাহুল (১৩), শামিম (১১), আহসান হাবিবের ছেলে রায়হান (১১), শাহরাস্তির নজরুল ইসলামের ছেলে লিয়ন (১৩)। লিয়ন নানার বাড়ীতে থাকতো।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, সোমবার দুপুর থেকেই ৪ কিশোরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ জন্য হাজীগঞ্জের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছে। আজ (মঙ্গলবার) ভোরে তাদের মৃতদেহ বাড়ীর পুকুরে ভেসে উঠতে দেখা যায়। তারা আরো জানায়, নিহতেরা সবাই সাঁতার জানতো।

প্রত্যেকদর্শীরা জানান, সোমবার দুপুরে ৪ কিশোর ওই পুকুরে গোসল করতে নেমেছিল। তাই অনেকের ধারনা ছিল গোসল করে, তারা অন্য কোথাও চলে গেছে। তাই বাজারে মাইকিং করা হয়েছে।

ওয়ার্ডের কাউন্সিলর মো. শুকু মিয়া জানান, ৪ কিশোর হাজীগঞ্জ বাজারে বিভিন্ন সময় হকারী কাজ করতো। সোমবার দুপুর থেকে তারা নিখোঁজ ছিল।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহা. জাবেদুল ইসলাম জানান, ঘটনা শোনার পর পরই এসআই জয়নাল আবেদীনকে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com